Saturday, May 18, 2024
চিল-Out

চেরি ব্লসমের সিজনে জাপান যেতে চাই, জানান কাজল

“না, এখনও জাপানে বেড়াতে যাওয়া হয়নি আমার। কিন্তু খুবই ইচ্ছে আছে”–দুটি কাঠিকে দিব্যি ম্যানেজ করে, জাপানি রীতি মেনে, জাপানি খাবার খেতে খেতে জানান বলিউডের এক ও অদ্বিতীয় কাজল। তারকাদের পেশার বাইরে একান্ত কথার এই অনলাইন শো-টি ভারি মজার। তাঁদের পছন্দের খানাপিনা, বেড়ানো ইত্যাদি বিষয়ে নানা অজানা তথ্য উঠে আসে এখানে, আড্ডার ছলে।

এই যেমন জানা গেল, কাজলের জাপান বেড়ানোর স্বপ্নের কথা। তিনি কখনও জাপান গিয়েছেন কিনা, হোস্টের এই প্রশ্নের জবাবে কী বললেন কাজল, সে তো শুরুতেই বলেছি। এই টক শোয়ের সেট কোনও একটি জনপ্রিয় রেস্তোরাঁ আর সেখানকার জাপানি ডেলিকেসি চেখে দেখতে দেখতেই জাপান প্রসঙ্গ ওঠে। কাজলের কথায়, “আমি কখনও জাপান বেড়াবার প্ল্যান নিশ্চয়ই করব। আর সেটা ওই ফুলের মরশুমে। শুনেছি ফেব্রুয়ারির শেষ বা মার্চের প্রথম সময়টা চেরির শোভায় অপরূপ হয়ে ওঠে জাপান। তখনই যেতে হবে আমাকে !”

এমনিতে তাঁর ট্রাভেল উইশ লিস্টে আর কোন কোন জায়গা রয়েছে জানতে চাইলে, বলিউডের মোস্ট ফেভারিট অঞ্জলি জানান, জাপানের কথা তো বললামই। এছাড়াও যেতে চাই চিন, নরওয়ে আর আলাস্কায়।” কথায় কথায় এও জানা যায়, আদ্যন্ত ফ্যামিলি পারসন, দেবগণ গৃহিণীর পছন্দের ফ্যামিলি ডেস্টিনেশন গোয়ার সি বিচ। “ওখানে সবাই মিলে যাওয়াটা এককথায় টেনশন ফ্রি। থাকাটা হয় আরামদায়ক ও ঝামেলাহীন। দুর্দান্ত চেনা এক পরিবেশ। বিচে সবাই মিলে হুল্লোড় করতে দারুণ লাগে। আর গোয়ার খাবারও খুব প্রিয় আমার”–প্রাঞ্জল কাজল।

এর বাইরে আর কোথায় ? যেহেতু পরিবারের সঙ্গে কাটাতেই সবচেয়ে ভালোবাসেন কাজল। তাই, তাঁর আর এক পছন্দের ডেস্টিনেশন হলো কার্জাট, থাকেন নিজেদের ফার্মহাউসে। প্রসঙ্গত জানান, “ওখানে প্রচুর জায়গা। সবাই মিলে হাত-পা ছড়িয়ে থাকা যায়। মুম্বাই থেকে একেবারে কাছেই। ঝর্না আছে, নদী আছে। আছে গুহা ও উপত্যকা। জায়গাটি বিশেষত, বর্ষায় একেবারে অপূর্ব! অপরূপ প্রাকৃতিক পরিবেশে একেবারে রিলাক্স করে থাকা। এই ফার্মহাউসকে আমাদের সেকেন্ড হোম বলা যায়।”