Saturday, May 18, 2024
টেলি-Talk

কোন গোপনে মন ভেসেছে

জি বাংলা ইন হাউস প্রোডাকশন ‘কোন গোপনে মন ভেসেছে‘ বেশ ভিন্নস্বাদের এক গল্প নিয়ে হাজির অন্দরের পর্দায়। মধ্য তিরিশের শ্যামলী তার নিজের পরিবারে, ভাইদের কাছে আদৃত নয়। উল্টে প্রতি মুহূর্তে দুর্ব্যবহারের শিকার সে। একটা সময়ের পর বাড়ি-পরিবার সবকিছু পিছনে ফেলে নতুন করে জীবন শুরু করার উদ্দেশ্যে কলকাতায় আসে শ্যামলী। এরপর নানা পরিস্থিতি, বেঁচে থাকার কঠিন লড়াই পার করে একদিন অনিকেতের মুখোমুখি হয় সে।

বেশ বড় এক ব্যবসায়িক পরিবারের সদস্য অনিকেত। বনেদি মল্লিকদের পারিবারিক ব্যবসা ক্যাটারিং, যা বেশ নামকরা ও প্রতিষ্ঠিত। ভাই কিঞ্জলের মাধ্যমে শ্যামলীর সঙ্গে পরিচিত হলো অনিকেত। অনিকেতের মতোই কিঞ্জলও ব্যবসা দেখাশোনার ক্ষেত্রে একজন দায়িত্বশীল অংশীদার। এরপর শ্যামলীকে অনিকেত তাদের ক্যাটারিং কোম্পানিতে ডিশ ওয়াশারের চাকরিতে বহাল করল।

বলা বাহুল্য, অনিকেত আর শ্যামলীর সম্পর্ক এরপর আর নিছক কোম্পানির মালিক ও কর্মচারীর মধ্যে সীমাবদ্ধ থাকল না। পরিস্থিতির কারণে বিবাহবন্ধনে আবদ্ধ হলো তারা। দুটো ভিন্ন আর্থসামাজিক অবস্থার নারী-পুরুষ, সমস্যা-সংকটে তারা একে অপরের পরিপূরক হয়ে উঠল। প্রেম একটু একটু করে ডানা মেলতে শুরু করল। প্রশ্ন, অনিকেতের পরিবার কী মর্যাদা দিল ওদের সম্পর্ককে ? মেগার বিভিন্ন পর্বে মিলবে এর উত্তর।

অনিকেত ও শ্যামলীর সুখ-দুঃখের সাথী হয়ে ওঠার এই যাত্রাপথের বাকি অংশ আপনারা ‘কোন গোপনে মন ভেসেছে‘র পর্বে পর্বে দেখবেন। বাংলা মেগার তুলনায় বেশ অন্যরকম এই কাহিনি লিখেছেন সৌভিক চক্রবর্তী ও আনন্দরূপা দাস। পরিচালনা সৃজিত রায় ও স্নেহাশিস জানা। অভিনয়ে শ্বেতা ভট্টাচার্য (শ্যামলী), রণজয় বিষ্ণু (অনিকেত), উদয় প্রতাপ (কিঞ্জল) ও মল্লিক পরিবারের অন্যান্য সদস্যদের চরিত্রে আছেন অনিমেষ ভাদুড়ি (সূর্যকান্ত) ও অদিতি চ্যাটার্জি (অপরাজিতা), মিশমি দাস(রোহিণী) প্রমুখ। এছাড়াও আছেন নীল চ্যাটার্জি (অরুণাভ ভৌমিক), শ্রীতমা রায়চৌধুরী (তৃষ্ণা ভৌমিক), অস্মিতা চক্রবর্তী (প্রিয়াঞ্জলি ভৌমিক)। সোম থেকে শনি রাত ৮.৩০-এ জি বাংলায় দেখছেন ‘কোন গোপনে মন ভেসেছে‘।