Sunday, May 19, 2024
Cine-সংবাদ

যুদ্ধ এবার হৃত্বিক বনাম এন টি আর জুনিয়র

‘পাঠান’ ও ‘টাইগার ৩’-এর পর খবরে যশরাজ ফিল্মসের আপকামিং ছবি ‘ওয়ার ২’। যশরাজদের স্পাই ইউনিভার্স-এর অন্তর্গত এই ছবির ক্ষেত্রে সবচেয়ে বেশি যেটা আলোচনায়, সেটা হলো, দক্ষিণী তারকা এন টি আর জুনিয়রের ছবিতে অন্তর্ভুক্তি। তেলুগু ছবির সুপারস্টার এন টি আর জুনিয়র হিন্দি ছবির দুনিয়াতেও যথেষ্ট জনপ্রিয়। বিশেষত, বিশ্বজোড়া আলোড়ন ফেলে দেওয়া ‘আর আর আর‘ ছবির পর থেকে এক ধাক্কায় তাঁর গ্রহণযোগ্যতা যে অনেকটা বেড়ে গিয়েছে, তাতে আর সন্দেহ কী! ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত যশরাজ ফিল্মসের ‘ওয়ার’ ছবির সিক্যুয়েল এই অ্যাকশনে জমজমাট ছবি।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ওয়ার ২’-এ ভয়ংকর ভিলেন এন টি আরের মুখোমুখি বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন। এন টি আরের হিন্দি ডায়ালগ ডাবিং করছেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা এবং হাড় হিম করা ভিলেন আশুতোষ রানা। নিঃসন্দেহে এ এক অসাধারণ মেলবন্ধনের আয়োজন করেছেন প্রযোজকরা এই ছবিতে। এন টি আরের অভিব্যক্তি ও শরীরী অভিনয়ের সঙ্গে আশুতোষের কণ্ঠাভিনয় মিলে পর্দায় যে ভয়ংকর হিমশীতল এফেক্ট তৈরি করবে, তার অপেক্ষাতেই তো থাকেন ওয়ার মুভি-প্রেমী দর্শক ! বোঝাই যাচ্ছে, এ যাবৎকালের ভয়ঙ্করতম ও সবচেয়ে রহস্যময় ভিলেনকে পর্দায় দেখতে পাবো আমরা।

উল্টোদিকে হৃত্বিক তো আছেনই। তাঁর অ্যাকশন অবতার নিয়েও দর্শক দরবারে উন্মাদনার শেষ নেই। এই ছবিতে মেজর কবীর ধাওয়ানের চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘ওয়ার ২’-এ অন্যান্য অভিনেতাদের মধ্যে আছেন জন আব্রাহাম, কিয়ারা আদবানি, শাব্বির আলুওয়ালিয়া, পার্থ সিদ্ধপুরা প্রমুখ। ইতিমধ্যেই ছবির ফার্স্ট লুক পোস্টার ও অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়েছে এবং যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে। দেখা যাচ্ছে মেজর কবীর ধাওয়ানের প্রাণ-সংশয়ী লড়াই এক চূড়ান্ত পর্যায়ের শয়তানের বিরুদ্ধে। সেই শয়তানের কথায়, কবীর যদি এই যুদ্ধের পর বেঁচেও থাকে, তাকে টিকে থাকতে হবে জীবন্মৃত অবস্থায়।

সিক্যুয়েলে যুদ্ধ আরও ভয়ঙ্কর ! দর্শক সব দিক থেকেই অপেক্ষায়। এক তো যশরাজ ফিল্মসের ব্যানারে বিরাট এক ক্যানভাসে তৈরি হচ্ছে এই অ্যাকশন থ্রিলার। বলিউডের তরুণ পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় অয়ন মুখার্জি। তাঁর পরিচালনায় এর আগেও দারুণ এক-একটি ছবি দেখেছি আমরা। তবে, সবথেকে আগ্রহ নিঃসন্দেহে এন টি আর বনাম হৃত্বিকের পর্দার লড়াইকে ঘিরেই ঘনীভূত। ছবির গল্প লিখেছেন আদিত্য চোপড়া ও অয়ন মুখার্জি। প্রযোজক আদিত্য চোপড়া। মোটামুটি ২০০ কোটি বাজেটের ‘ওয়ার ২’ মুক্তি পাবে আগামী ২০২৫-এর ২৪শে জানুয়ারি।